Creative Marketers BD

Founder of & CEO Of Multiple Site Client SEO Review [Badhon vai]

Client SEO Review Badhon vai

আমি মোঃ বাধন। ক্রিয়েটিভ মার্কেটার্স বাংলাদেশ এর মোঃ হাবিব ভাই এর সাথে আমার পরিচয়, আমাদের অফিস থেকে। ২০১৯ সালের মাঝামাঝি অথবা শেষের দিকে আমরা আমাদের অফিস এর জন্য এসইও এক্সপার্ট খুজছিলাম। বিডি জবস,ফেসবুক বিভিন্ন জায়গায় পোস্ট করি জব টা। তো উনি ইন্টারভিউ দিতে আসেন।উনার ইন্টারভিউ আমাদের খুবই পছন্দ হয়। কিন্ত সমস্য ছিল উনি ইন্ডিয়া যাবেন তখন। এসে জয়েন করতে পারবেন।  তো আমরা বললাম আচ্ছে ঠিক আছে,যদি আমাদের স্লট খালি থাকে তখন জয়েন করতে পারবেন ইনশাআল্লাহ্‌।

 

Client SEO Review Badhon vai

 

 

তো উনি ইন্ডিয়া থেকে এসে আমাদের কল করে , যদিও আমরা একজনকে নিয়েছিলাম,কিন্ত তার ইন্টারভিউ ভালো লেগেছিল বিধায় আমরা উনাকে আসতে বলি। আর আমাদের অনেকগুলো প্রজেক্ট থাকাতে আমরা ২টা টিম করে দেই। একটা টিম এ তার সাথে আরেকজন ডেভেলপার। আমাদের ডেভেলপমেন্ট এর কাজ কম থাকতো তাকে আমরা এস,ই,ও টিম এ দিয়ে দেই যদিও তার এসইও এর কোন পুর্ববর্তী জ্ঞান ছিল না। আর অন্য টিমে আরেকজনের সাথে অফিসের পুরোনো একজন।

 

তো হাবিব ভাই সম্ভবত মাসের শেষের সপ্তাহতে জয়েন করেন। আমরা তাকে একদম নতুন একটি সাইটের দায়িত্ব দেই।  উনি কিওয়ার্ড রিসার্চ করে বললেন কন্টেন্ট লাগবে অনেক। তাই উনাকেই দায়িত্ব দিলাম কন্টেন্ট রাইটার এর। পরে উনি কন্টেন্ট রেডি করে সাইটে আপডেট করলেন আর আমাদের বললেন ৩ মাসের মত সময় লাগবে র‍্যাঙ্ক এ আসতে।

 

কিন্ত মাত্র ১.৫-২ মাসের মধ্যেই উনি আমাদের টার্গেট কিওয়ার্ড একটা প্রথম পেজে নিয়ে আসেন,শুধু তাই নয় উনার সাথে যাকে দিইয়েছিলাম তাকেও ব্যকিলিংক রিলেটেড অনেক কিছু শিখিয়ে নিয়েছে। আর উনি অই মাসের আমাদের বেষ্ট ইমপ্লয়ি অ্যাওয়ার্ড পেলেন।  অন্যদিকে আমাদের অন্য টীমের পারফমেন্স আশানুরুপ না হওয়াতে আমরা ২টা টিমের সকল প্রজেক্ট এর দায়িত্ব উনাকে দিলাম তো এরপর আমাদের কাজ ভালই চলছিল।

 

তার কিছুদিন পর উনি জানালেন আমাদের কিছু প্রজেক্ট আছে যেগুলো ইসলামিক ভাবে করা উচিত নয় বলে উনি জানতে পেরেছেন। তখন আমরা উনাকে বলি, আচ্ছা আপনার করার প্রয়োজন নেই,আপনি আপনার টিম মেম্বারদের দিয়ে করান।

 

উনি,তাতেও অস্বীকৃতি জানান। এরপর আমরা উনাকে ইন্টারভিউ নিয়ে ভাল একজনকে হায়ার করে দিতে বলি।  উনার ইন্টারভিউ স্কিল দেখে আমরা আরও বুঝতে পারি যে উনি কতটা দক্ষ লোক ছিলেন। এটা এজন্য বলছি, সার্কুলার দিলে আমাদের দেশে সিভি অনেক জমা পরে, লোকও অনেক ইন্টারভিও দিতে আসেন কিন্ত যোগ্য লোক পাওয়া খুবই মুশকিল ।

 

তো যাই হোক উনি অনেকের ইন্টারভিও নিলেন, উনার রিটেন এক্সামে ৪০ এর মধ্যে সম্ভবত  দুই থেকে তিনজন 25 থেকে 30 এর মধ্যে নাম্বার পেয়েছেন । আর অধিকাংশ ই 10 এর মধ্যেই সীমাবদ্ধ ছিল।

 

উনি যখন চলে যান তখন ওনার সাথে আমি যোগাযোগ রাখি এবং পরে জানতে পারি উনি ক্রিয়েটিভ মার্কেটার্স বাংলাদেশ নামে একটি নতুন কম্পানি খুলেছেন যার উদ্দেশ্য হচ্ছে উনি যেন শুধুমাত্র হালাল প্রজেক্ট নিয়ে কাজ করতে পারেন ।

 

এরপর আমি পরবর্তীতে ব্যাক্তিগত ভাবে ওনার সাথে যোগাযোগ রাখি কিছু প্রজেক্ট এর ব্যাপার নিয়ে। তো আমাদের প্রজেক্টগুলো উনি প্রথমে যাচাই-বাছাই করে দেখেন যেগুলো হালাল প্রজেক্ট আছে সেগুলোতে কাজ করেন।

 

Client SEO Review Badhon vai

 

আমরা এখন ওনার কোম্পানির থেকে কয়েকটি প্রোজেক্টের সার্ভিস নিচ্ছি । ভবিষ্যতে আমাদের অনেক বড় পরিকল্পনা আছে, অনেকগুলো প্রজেক্ট রান করানোর। বরাবরের মত ওনাদের থেকেই সার্ভিস নিব এবং ভালো সার্ভিস পাবো বলে আশাবাদি। ক্রিয়েটিভ মার্কেটার্স বাংলাদেশ কে ধন্যবাদ আমাদের কষ্ট করে কোয়ালিটি লোক খুজে হায়ার করতে হয় না। এখানেই আমরা সব ধরনের ডিজিটাল মার্কেটিং সার্ভিস পেয়ে যাই।

Have any Question or Comment?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Testimonial

client Content review
তারা আমাকে কন্টেন্ট গুলো নির্ধারিত সময়ের মধ্যেই কোয়ালিটি বজায় রেখে ডেলিভার করেছে। যেটাতে আমি খুবই সন্তুষ্ট হয়েছি। কেননা বাংলাদেশের অধিকাংশ এজেন্সি কে দিয়ে কন্টেন্ট লেখাতে গেলে সবচেয়ে বড় যে সমস্যাটা হয় তাদের ডেডলাইন ঠিক থাকেনা   আলহামদুলিল্লাহ তাদের সার্ভিস নিয়ে আমি অনেক বেশি সন্তুষ্ট। দোয়া করি তারা অনেক দূর এগিয়ে যাক।
Sezan MahmudContent Writing Service Testimonial ReviewBD

About Our Servoce

We are dedicated to satisfied our client. Like in SEO, We have money back Guarantee SEO service, In Graphics Desing we have unlimited reviews for you until you like that design. In Content Writing service We send content to our client after checking  copyscape premium, grammerly premium, and rewrite content if client is not satisfied with that.

Hello,
Assalamu Alaikum, Welcome!

How Can We Help You