CEO of Clipping Path House Client Content review [ Sezan Mahmud Vai ]

client Content review

আমি মোঃ  সেজান মাহমুদ।  আমি ক্লিপিং পাথ হাউস  কোম্পানির ফাউন্ডার।   ক্রিয়েটিভ মার্কেটার্স  বাংলাদেশ এর সাথে আমার পরিচয় 2020 সালে।  আমি প্রথমে ক্রিয়েটিভ মার্কেটার্স বিডি থেকে আমার কোম্পানির গেস্ট পোষ্টের জন্য কন্টেন্ট নিয়েছিলাম।  মূলত আমার কন্টেন্ট এর রিকোয়ারমেন্ট ছিল একি কিওয়ার্ড এর উপরে ভিন্ন ভিন্ন রাইটারকে দিয়ে কনটেন্ট  লেখানো।

 

ইন্ডিভিজুয়াল এতজন রাইটার কে একসাথে হায়ার করে কাজ বুঝিয়ে দেয়া আমার জন্য অনেক কষ্টকর ছিল।  তাই ক্রিয়েটিভ মার্কেট বিডি এক্ষেত্রে আমার জন্য অনেক সহজ অপশন ছিল।

 

আমি ক্রিয়েটিভ মার্কেটার্স বিডি এর অনার এবং ফাউন্ডার হাবিব ভাই কে 5 থেকে 7 জন ভিন্ন ভিন্ন রাইটার কে দিয়ে সেম টপিকে  কনটেন্টগুলো  লিখাতে বলেছিলাম।  তারা আমাকে কন্টেন্ট গুলো নির্ধারিত সময়ের মধ্যেই কোয়ালিটি বজায় রেখে ডেলিভার করেছে। যেটাতে আমি খুবই সন্তুষ্ট হয়েছি। কেননা বাংলাদেশের অধিকাংশ এজেন্সি কে দিয়ে কন্টেন্ট লেখাতে গেলে সবচেয়ে বড় যে সমস্যাটা হয় তাদের ডেডলাইন ঠিক থাকেনা।  আবার ইন্ডিভিজুয়াল রাইটার কে একসাথে হায়ার করে তাদের লেখা আলাদা আলাদা ভাবে চেক করা ডিফিকাল্ট ও সময়সাপেক্ষ ব্যাপার।

 

আমি আরো বেশি সন্তুষ্ট এইজন্য যে তাদের দেয়া কনটেন্টগুলো দিয়ে যখন আমরা গেস্ট পোস্ট করি তখন আমাদের গেস্ট পোস্টগুলো খুব সুন্দরভাবেই পারফর্ম করে এবং গেস্ট পোস্টগুলো পাবলিশ করার পরে আমাদের সাইট ইউএসএ থেকে গুগলের প্রথম পেজে ভালো পজিশনে চলে  আসে।

 

এরপর থেকে যখনই কন্টেন্টের প্রয়োজন হয়েছে আমি ক্রিয়েটিভ মার্কেট বাংলাদেশ থেকেই কনটেন্ট নিয়েছি।

 

আরো একটা ব্যাপার যেটা আসলে না বললেই নয় ক্রিয়েটিভ মার্কেটার্স থেকে যখন আমি কনটেন্ট নেই ওই সময়ে বাংলাদেশে প্রথম প্যানডেমিক করোনাভাইরাস আসে।  যাতে করে আমার অধিকাংশ পেমেন্ট গুলো আটকে যায় ক্লায়েন্টরা অধিকাংশ বিদেশ থেকে কিছুদিনের জন্য বিরতি দেয়।  তখন আমি আসলে দুই থেকে তিন মাসের সময় চাই আমার অনেকগুলো কনটেন্টের পেমেন্ট আটকে গিয়েছিল। হাবিব ভাই আমাকে পরে পেমেন্ট করার সেই সুযোগটা দেয় এবং আমার উপর বিশ্বাস ও আস্থা রাখে। ঠিক তিন মাস পরে আমি তার আর্টিকেলগুলোর পেমেন্ট করে  দেই এবং আলহামদুলিল্লাহ তাদের সার্ভিস  নিয়ে  আমি অনেক বেশি সন্তুষ্ট। দোয়া করি তারা অনেক দূর এগিয়ে যাক।

Have any Question or Comment?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Hello,
Assalamu Alaikum, Welcome!

How Can We Help You