Founder & CEO of Rents Client SEO Review [ Nasrullah Nash ]

Client SEO Review Nashrullah vai

হ্যালো আমি মোঃ নাসরুল্লাহ ন্যাশ।  আমি  Rents সাইটের ফাউন্ডার এবং সি,ই,ও।  আমি  বিপ্রপার্টি কোম্পানিতে জব করছি দীর্ঘদিন। এখন  মানুষের Rents বিষয়ক সমস্যার সমাধান দিয়ে থাকি। যেমন অ্যাপার্টমেন্ট,অফিস, বাসা, এবং ফ্লাট বিক্রয় সাহায্য করে থাকি মূলত গুলশান বনানী বারিধারা  এই এরিয়া গুলোতে।

 

তো হাবিব ভাইয়ের সাথে আমার পরিচয় আসলে আমার এক পরিচিত কন্টেন্ট রাইটার ইমরান ভাইয়ের রেফারেলের মাধ্যমে।  ইমরান ভাই আমাকে বলে যে হাবিব ভাইয়ের   ক্রিয়েটিভ  মার্কেটার্স বিডি এর থেকে যদি আমি সার্ভিসটা নেই তাহলে আমি কোয়ালিটি সার্ভিস পাব।

 

তারপর আমি হাবিব ভাইয়ের সাথে যোগাযোগ করি। কিন্তু উনাদের এই মাসিক 200 ডলার প্যাকেজ টা আমার কাছে একটু বেশি মনে হচ্ছিল।

 

এই জন্য আসলে আমি সস্তায় একজন এসইও এর লোককে হায়ার করি। সেই লোক সুন্দরভাবে আমার সাইটের কাজের ডেডলাইন দেয় এবং আমার কাজটা কিভাবে করবে সে প্ল্যান আমাকে জানান। তো মোটামুটি প্রাইস কম  হওয়ার জন্য আসলে আমি ভেবেছিলাম আমার কাজও হলো আবার খরচটাও কম লাগবে।

 

কিন্তু কয়েক মাস পরে আমি আসলে দেখলাম আমার সাইটের ট্রাফিক আগে যেমন ছিল তেমনি আছে। খুব বেশি সাইটের কোন উন্নতি হয়নি।

 

এরপর আমি আবার হাবিব ভাইয়ের সাথে যোগাযোগ করি। আমার মোটামুটি ওনার কথা শুনে আস্থা পেয়েছিলাম যে ভালো কোয়ালিটির সার্ভিস পাব।  তো ভাবলাম টাকা কিছু বেশি লাগলেও আসলে আমার ভালোভাবে চেষ্টা করে দেখা উচিত।

 

তখন উনাকে আমার যতগুলো টার্গেটেড  কিওয়ার্ড ছিল সবগুলো উনাকে দিলাম।  উনি তখন আমাকে বললেন আমার সাইটের জন্য কন্টেন্ট প্রয়োজন।  আমি কন্টেন্ট  আমার পরিচিত সেই ইমরান ভাইয়ের কাছ থেকে নিয়ে  ওনাকে দিলাম।

 

Client SEO Review Nashrullah vai

 

আমার সাইটের তখনকার যে কন্ডিশন ছিল আমাকে ইমেজ স্ক্রীনশট  আকারে দিলেন। তো  তিন মাস পরে উনি আমার যতগুলো টার্গেটেড কিওয়ার্ড  ছিল সবগুলো   কিওয়ার্ড কে প্রথম পেজে নিয়ে আসেন আলহামদুলিল্লাহ।

 

অর্থাৎ আমার প্রত্যাশার চাইতেও আমি অনেক ভালো সার্ভিস পেয়েছি এবং আমি অনেক সন্তুষ্ট  হয়েছি আমার  কী ওয়ার্ড গুলোর রেংকিং দেখে।

 

তখন আমি আসলে বুঝতে পেরেছিলাম যে, সস্তা সার্ভিস খুজতে গিয়ে যেই টাকা ও সময় আমি ব্যয় করেছিলাম তা সবটাই বৃথা ছিল  ।  সেই টাকাটা আমি  আরো আগে হাবিব ভাইয়ের ক্রিয়েটিভ মার্কেট বিডি থেকে এস,ই,ও সার্ভিস নিলে আরো ভাল বা বেটার সার্ভিস পেতাম।

 

আমার টার্গেটেড কিওয়ার্ডগুলো র‍্যাঙ্কে আসার পরে,  হাবিব ভাই রিসার্চ করে জানান আমার ব্যবসাতে আমি আরো কোন কোন নতুন কিওয়ার্ড নিয়ে কাজ করলে ভবিষ্যতে অনেক বেশি ট্রাফিক পাব এবং সেই ট্রাফিক থেকে আমার ভালো সেল আসবে, আমার কম্পিটিটর কোন কোন কিওয়ার্ড  এ অ্যাড রান করছে, তারা কোন কোন কিওয়ার্ড থেকে বেশি ট্রাফিক পাচ্ছে এই জিনিসগুলো। আমাকে একটা সুন্দর প্ল্যান দেন যেটা নিয়ে আমার এখন ভবিষ্যতে অনেক দূর পর্যন্ত কাজ করার ইচ্ছা আছে  ইনশাআল্লাহ।

 

Client SEO Review Nashrullah vai

 

সর্বোপরি, আমি খুবই খুশি এবং সন্তুষ্ট ক্রিয়েটিভ মার্কেটার্স বাংলাদেশ এর সার্ভিস নিয়ে।

Have any Question or Comment?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Hello,
Assalamu Alaikum, Welcome!

How Can We Help You